শিরোনাম

আখাউড়ার নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়কালে আইনমন্ত্রী

জনগনের প্রাপ্যতা সঠিকভাবে জনগনের কাছে পোঁছে দিবেন

আখাউড়া প্রতিনিধি | বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 181 বার

জনগনের প্রাপ্যতা সঠিকভাবে জনগনের কাছে পোঁছে দিবেন

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, জনগনের যা প্রাপ্যতা আমি আপনাদের কাছে পোঁছে দিবো, আপনারা তা জনগনের কাছে পোঁছে দিবেন।

মঙ্গলবার ২৮শে ডিসেম্বর, ২০২১ রাতে আখাউড়া উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত জনপ্রতিনিধিরা আইনমন্ত্রীর ঢাকার গুলশানের কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি তাদের উদ্দেশ্যে একথা বলেন।

এ সময় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আরো বলেন, “কসবা ও আখাউড়ায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে। আমরা সবাই একসাথে কাজ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। আমার পক্ষ থেকে আপনাদেরকে সহযোগিতা করা হবে। এ সময় মন্ত্রী নব-নির্বাচিত জনপ্রতিনিধিদেরকে দুর্নীতি না করার হুশিয়ারি দেন।

এ সময় নব-নির্বাচিত জনপ্রতিধিরা অবাধ ও সুষ্ঠু নির্বাচনে ভূমিকা নেয়ায় কসবা-আখাউড়া আসনের সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি কৃতজ্ঞতা জানান ও তারা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য গত ২৬ ডিসেম্বর চতুর্থধাপে আখাউড়া উপজেলার ৫ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক ছাড়া নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে মনিয়ন্দ ইউনিয়নে মোঃ মাহবুবুল আলম চৌধুরী দীপক, ধরখার ইউনিয়নে মোঃ সফিকুল ইসলাম, মোগড়া ইউনিয়নে মোঃ আবদুল মতিন, আখাউড়া উত্তর ইউনিয়নে মোঃ শাহজাহান ও আখাউড়া দক্ষিণ ইউনিয়নে মোঃ জালাল উদ্দিন জয়লাভ করেন।

নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে মন্ত্রীর মতবিনিময়কালে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১