শিরোনাম

জোড়া খুনের মামলায়

নবীনগরে ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান গ্রেপ্তার

নবীনগর প্রতিনিধি | শুক্রবার, ১০ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 225 বার

নবীনগরে ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জোড়া খুনের মামলায় জিল্লুর রহমান নামে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জিল্লুর রহমান উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। গত তিন বছর আগে জোড়া খুনের ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়। মামলায় তিনি গ্রেপ্তার হয়ে জামিনে ছিলেন। সম্প্রতি তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ বলেন, গত ২০১৮ সালের জোড়া খুনের মামলায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী ছিলেন চেয়ারম্যান জিল্লুর রহমান। বৃহস্পতিবার ভোর রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, পূর্ব বিরোধের জের ধরে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের বাসিন্দা জয়নাল মিয়া-(৫৫) ও তার চাচাতো ভাই দুলাল মিয়া (৬০) প্রতিপক্ষের হাতে খুন হন। এ ঘটনায় নিহত জয়নাল মিয়ার ছেলে শরীফ উদ্দিন বাদী হয়ে ১০৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩০/৪০ জনের বিরুদ্ধে নবীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সম্প্রতি ওই মামলায় ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন আদালত।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১