শিরোনাম

ইউনিয়ন পরিষদের নির্বাচন

নবীনগরে ভোটে বিজয়ী হয়ে বাড়ি বাড়ি গিয়ে নাচছেন নারী মেম্বার মর্জিনা

স্টাফ রিপোর্টার | শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 215 বার

নবীনগরে ভোটে বিজয়ী হয়ে বাড়ি বাড়ি গিয়ে নাচছেন নারী মেম্বার মর্জিনা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ডের (৭,৮ ও ৯ নম্বর) সদস্য পদে বিজয়ী হয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নেচে বিজয়ের আনন্দ উদযাপন করছেন মর্জিনা বেগম। ইতিমধ্যেই নাচের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। গত ২৮ নভেম্বর নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়ন পরিষদের সদস্য।

নব-নির্বাচিত মর্জিনা বেগম ইউনিয়নের বলিবাড়ি গ্রামের দুলাল মিয়ার স্ত্রী। গত ২৫ বছর ধরে বলিবাড়ি গ্রাম থেকে কেউ সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচিত হয়নি। এবারই প্রথম এই গ্রাম থেকে মর্জিনা বেগম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছেন। নির্বাচনের পরদিন থেকে টানা দুইদিন ধরে মর্জিনা গেম ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বাদ্যযন্ত্রের তালে তালে নেচে আনন্দ উদযাপন ও ভোটারদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। নির্বাচনে মর্জিনার সাথে অন্যান্য গ্রামের আরো ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বলিবাড়ি গ্রামের বাসিন্দা ফরিদ সর্দার, বকুল মিয়া ও জাকির হোসেন বলেন, এর আগে অনেকে মেম্বার পদে নির্বাচন করে পাশ করেছে। পরে তারা আমাদের কোন খোঁজ রাখেননি কিন্তু মর্জিনা বেগম পাশ করে আমাদের বাড়িতে এসেছেন এতেই আমরা খুশী।

এ ব্যাপারে নব-নির্বাচিত নারী ইউপি সদস্য মর্জিনা বেগম বলেণ, আমাদের গ্রাম থেকে দীর্ঘদিন ধরে কোনো নারী মেম্বার হতে পারেনি। এবার ভোটাররা আমাকে বিজয়ী করেছেন। সেজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতেই তাদের বাড়ি বাড়ি গিয়ে আনন্দ প্রকাশ করছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন মানুষের মাঝে বেঁচে থাকতে পারি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১