শিরোনাম

মহান বিজয় দিবসে

নাসিরনগরে মুক্তিযোদ্ধাদের সংর্বধনা

নাসিরনগর প্রতিনিধি | শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 148 বার

নাসিরনগরে মুক্তিযোদ্ধাদের সংর্বধনা

ব্রাহ্মণবাড়িয়ায় নাসিরনগরে মর্যাদায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার ১৬ই ডিসেম্বর, ২০২১ সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়।

কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রামসহ উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পুস্পস্তবক অর্পণ করে। সকল সরকারি-বেসরকারি ভবন, ব্যবসা-প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়াও কুচকাওয়াজ-শরীর চর্চা প্রর্দশনী, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ পরিবারবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।

উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুনের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান খান শাওনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মংকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার ও বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব মোল্লা।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে শহীদ পরিবারবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১