শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জোড়া খুনের ঘটনায় মামলার আসামি ২ চেয়ারম্যান প্রার্থী

নবীনগর প্রতিনিধি | সোমবার, ২০ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 278 বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জোড়া খুনের ঘটনায় মামলার আসামি ২ চেয়ারম্যান প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের নাটঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হক (৩৫) ও তার সহযোগী বাদল সরকারকে (২৫) গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

শনিবার ১৮ই ডিসেম্বর,২০২১ দিবাগত রাত সোয়া ১২টায় নিহত এরশাদুলের ছোট ভাই আক্তারুজ্জামানের করা মামলাটি নথিভুক্ত করে পুলিশ।

মামলার এজহারভুক্ত ১৫ জন এবং অজ্ঞাত আরও ৩/৪ জন আসামির মধ্যে দুইজন চেয়ারম্যান প্রার্থীও রয়েছেন। এরা হলেন-সজীব চৌধুরী (শামীম আব্দুল্লাহ) ও রফিকুল ইসলাম রতন। তারা দুইজনই আসন্ন নাটঘর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। ঘটনার পর থেকেই তারা পলাতক রয়েছেন।নিহত এরশাদুলও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ জানান,গত রাতে নিহতের ছোট ভাই বাদী হয়ে মামলা করেছেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে। আসামিদের ধরতে আমাদের অভিযান চলছে।

গত শুক্রবার ১৭ই ডিসেম্বর,২০২১ রাতে একটি ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে কুড়িঘর গ্রামের একটি আঞ্চলিক সড়কে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন এরশাদুল ও বাদল। এরশাদুল আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১