শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় চট্টলা ট্রেন থেকে চার নারী চোর গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | সোমবার, ২৭ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 558 বার

ব্রাহ্মণবাড়িয়ায় চট্টলা ট্রেন থেকে চার নারী চোর গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন থেকে চার নারী চোরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। সোমবার ২৭শে ডিসেম্বর, ২০২১ দুপুরে ঢাকা-চট্টগ্রাম রেলপথে চলাচলকারী ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ট্রেন থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, সেলিনা আক্তার, আলেমা আক্তার, ময়না বেগম ও জোসনা বেগম। তাদের বাড়ি হবিগঞ্জ জেলার সদর উপজেলার বিভিন্ন গ্রামে। তারা পরস্পর আত্মীয়।

ঢাকা-চট্রগ্রাম রেলপথে চলন্ত ট্রেন থেকে ৪ নারী চোর সদস্য আটক করেছে রেলওয়ে পুলিশ। সোমবার ঢাকাগামী চট্রলা এক্সপ্রেস ট্রেন থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত নারী চোর সদস্যরা হলেন সেলিনা আক্তার, আলেমা আক্তার, ময়না বেগম ও জোসনা বেগম। তারা সবাই হবিগঞ্জ সদর উপজেলার ওসাইল চারনাও গ্রামের বাসিন্দা এবং সম্পর্কে পরস্পর আত্নীয়।

রেলওয়ে পুলিশ জানায়, দুপুরে চট্টলা এক্সপ্রেস থেকে চলন্ত অবস্থায় কৌশলে এক যাত্রীর কাছ থেকে স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যাওয়ার সময় ট্রেনের যাত্রীরা তাদেরকে আটক করে আখাউড়া রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

ভুক্তভোগী ট্রেন যাত্রী মোঃ রাকিবুল হাসান জানান, তিনি কসবা রেলওয়ে স্টেশন থেকে তার মাকে নিয়ে চট্টলা ট্রেন দিয়ে ঢাকায় যাচ্ছিলেন। ট্রেনে উঠার কিছুক্ষণ পর ৫-৬ জন নারী সংঘবদ্ধ হয়ে তাদের পাশে ভীড় করে। এক পর্যায়ে ওই নারীরা তার মা নাসিমা আক্তারের গলায় থাকা স্বর্ণের চেইন কৌশলে নেয়ার চেষ্টা করে।

এ সময় তার মা চিৎকার দিলে বগিতে থাকা অন্যান্য যাত্রীরা ৪ নারী চোরকে হাতেনাতে আটক করে। পরে ট্রেনটি আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রা বিরতি করলে তাদেরকে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃতরা ট্রেনে চুরি চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় মামলা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১