শিরোনাম

নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 163 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়ায় বাসা-বাড়িতে নিরবিচ্ছিন গ্যাস সরবরাহ নিশ্চিত এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্ন এবং নতুন করে বৈধভাবে গ্যাস সংযোগ দেয়ার দাবিতে মঙ্গলবার ২৮শে ডিসেম্বর, ২০২১ সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামে অবস্থিত বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, জেলা ওয়ার্কার্স পার্টির নেতা মোঃ নজরুল ইসলাম, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি তাহমিনা আক্তার পান্না, ইউপি সদস্য মহসিন খন্দকার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সারাদেশে সরবরাহ হচ্ছে। অথচ ব্রাহ্মণবাড়িয়ার মানুষ নিরবিচ্ছিন্নভাবে গ্যাস পাচ্ছেন না। দিনের বেলা বেশীরভাগ সময়ে গ্যাসের চাপ থাকেনা। এ ছাড়া দীর্ঘদিন ধরে বাসাবাড়িতে নতুন গ্যাস সংযোগ বন্ধ রয়েছে। এতে করে রান্না-বান্না করতে নারীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। পাশাপাশি বক্তারা শহর ও শহরতলীর বিভিন্ন গ্রামে অবৈধভাবে দেয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার দাবি জানানো হয়। বক্তারা তাদের দাবি মানা না হলে দূর্বার আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি দেন।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কার্যালয়ের সামনে থেকে বের হয়ে ঘাটুরা বাইপাস মোড়ে গিয়ে শেষ হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর কাছে স্মারকলিপি দেয়া হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১