শিরোনাম

চাকুরির বয়সসীমা বৃদ্ধিসহ চার দফা দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ১১ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 153 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় চাকুরির বয়সসীমা বৃদ্ধিসহ চার দফা দাবিতে মানববন্ধন করেছে সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদ। মঙ্গলবার ১১ই জানুয়ারি, ২০২২ দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলার আহবায়ক তাসলিমা লিমার সভাপতিত্বে বক্তারা বলেন, বাংলাদেশে বর্তমানে চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ বছর করা হয়েছে। কিন্তু একজন শিক্ষার্থী পড়ালেখা শেষ করতে করতে প্রায় ২৮ বছর পার হয়ে যায়। পরে চাকরি খুঁজতে গিয়ে আরো কয়েক বছর চলে যায়। যার কারণে সবাই চাকরি থেকে বঞ্চিত হচ্ছেন তারা। তাছাড়া নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের কারণে মেধাবী শিক্ষার্থীরা সুযোগ পাচ্ছে না।

বক্তারা বলেন, আমরা আমাদের ন্যায্য দাবি আদায়ে রাস্তায় নেমেছি। এই দাবি সকল বেকার যুবক ও শিক্ষার্থীদের। বক্তারা বলেন, আমাদের চাকরি প্রত্যাশীদের দাবিগুলো হচ্ছে সকল চাকরিতে প্রবেশের বয়সসীমা স্থায়ীভাবে বৃদ্ধি করা, নিয়োগ দুর্নীতিতে জালিয়াতি বন্ধ করা, নিয়োগ পরীক্ষার (প্রিলি ও রিটেন) মার্ক সহ প্রকাশ করা, চাকরির আবেদন ফি সবোর্চ্চ ১০০ টাকা করা, একই সময়ে একাধিক নিয়োগ পরীক্ষা বন্ধ করে সমন্বিত নিয়োগ পরীক্ষার ব্যবস্থা করা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১