শিরোনাম

সরাইলে ট্রাকচাপায় তিন ইটভাটা শ্রমিক নিহত

সরাইল প্রতিনিধি | শুক্রবার, ১৭ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 188 বার

সরাইলে ট্রাকচাপায় তিন ইটভাটা শ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিকসার তিন যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার ১৭ই ডিসেম্বর, ২০২১ ভোর সাড়ে ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বৈশামুড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা সরাই ইটভাটার শ্রমিক।

নিহতরা হলেন, সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের জনা মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া-(৩৫), একই এলাকার শান্ত মিয়ার ছেলে মাহফুজ মিয়া- (৩২) ও মৃত আক্কাস আলীর ছেলে আমজাদ- (৩০)। দুর্ঘটনায় খেজুর মিয়া (৪৫) ও কামাল মিয়া-(৪০) নামে আরো দুইজন আহত হন। পুলিশ ঘাতক ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশাটি উদ্ধার করে তাদের জিম্মায় নিয়ে গেছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়,শুক্রবার ভোরে শাহবাজপুর বাসষ্ট্যান্ড থেকে ৫ শ্রমিক একটি সিএনজিচালিত অটোরিকসায় করে বিজয়নগর উপজেলার চান্দুরার একটি ইটভাটায় কাজে যাওয়ার পথে অটোরিকসাটি সরাইলের বৈশামুড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে অটোরিকসাটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে অটোরিকসাটি দুমড়ে মুচড়ে যায় ও ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে ও ও আহত দু’জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজালাল আলম বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত দু’জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, ট্রাক ও অটোরিকশা দুটোেিক পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১