শিরোনাম

ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-২০ ॥ গ্রেপ্তার-৫

সরাইল প্রতিনিধি | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 203 বার

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-২০ ॥ গ্রেপ্তার-৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের ২০জন আহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ ৫জনকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার ২৪শে ডিসেম্বর, ২০২১ দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের খন্দকারপাড়া ও কুট্টাপাড়ার লোকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, শুক্রবার সকালে কুট্টাপাড়া গ্রামের একটি জমিতে খন্দকারপাড়া ও কুট্টাপাড়ার একদল যুবক ক্রিকেট খেলছিল। এক পর্যায়ে খেলা নিয়ে যুবকদের মধ্যে বিরোধ বাঁধে। এই বিরোধের জের ধরে দুপুর ১২টার দিকে খন্দকারপাড়া ক্রিকেট দলের সদস্যরা কুট্টাপাড়ার সজিব মিয়া-(১৯) নামক এক যুবককে মারধোর করে। এ ঘটনার কিছুক্ষণপর কুট্টাপাড়া ও খন্দকারপাড়ার লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে দুইপাড়ার মধ্যবর্তী জমিতে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন। আহতদের মধ্যে সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম, এস.আই সাইফুল ইসলাম, কনস্টেবল জামাল উদ্দিন, আশরাফুল ইসলাম ও শাহিদুল ইসলাম।

অন্যান্য আহতদের মধ্যে রাজন মিয়া-(২৫), আমিনা বেগম-(২৫), সজিব মিয়া-(২০) ও আমির খন্দকার-(২৫) সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নেন। আহতদের মধ্যে আমিনা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি সংঘর্ষে ৫ পুলিশ সদস্য আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১