শিরোনাম

সাংবাদিক আবেদুল হক আবেদকে দেখতে মৌলভীপাড়াস্থ বাস ভবনে পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২২ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 164 বার

সাংবাদিক আবেদুল হক আবেদকে দেখতে মৌলভীপাড়াস্থ বাস ভবনে পুলিশ সুপার

পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বার শুক্রবার (২০.১০.২০১৭) দুপুরে দীর্ঘদিন যাবৎ অসুস্থ অবস্থায় শয্যাশায়ী দৈনিক আজকের হালচাল পত্রিকার প্রকাশক সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্য আবেদুল হক আবেদকে দেখতে তার মৌলভীপাড়াস্থ বাস ভবনে যান। এসময় তিনি আবেদুল হক আবেদ এর শারিরীক অবস্থার খোঁজ খবর নেন এবং তিনি তার পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা জানান। তিনি দৃঢ় মনোবল, ধৈর্য্য নিয়ে যথাযথ চিকিৎসার পরামর্শ দেন এবং দ্রুত রোগ মুক্তি কামনা করেন।

পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বার এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইনের সঙ্গে এসময়ে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু , সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি, সাংবাদিক সফিকুল ইসলাম প্রমুখ।পুলিশ সুপারকে স্বাগত জানান দৈনিক হালচাল পত্রিকার নির্বাহী সম্পাদক ও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আ ফ ম কাউসার এমরান, বিশেষ প্রতিনিধি ও প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম , প্রতিনিধি আব্দুল হান্নান সহ পরিবারের সদস্যরা।

পুলিশ সুপারের সঙ্গে কুশল বিনিময়কালে আবেদুল হক আবেদ তার অসুস্থতায় খোঁজ খবর নেয়ায় পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানান এবং রোগ মুক্তি কামনায় সকলের দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য দৈনিক আজকের হালচাল পত্রিকার প্রকাশক সম্পাদক আবেদুল হক আবেদ জটিল রোগে দীর্ঘদিন যাবৎ অসুস্থ এবং গত তিন মাস যাবৎ বাড়িতে শয্যাশায়ী আছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১